চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি

চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এক Psychiatric hospital যা হলো ওয়ানসান-গু, জিওঞ্জু-সি, জিওল্লাবুক-ডু মধ্যে অবস্থিত. এই দক্ষিণ কোরিয়া এর 1131 মনোরোগ বিশেষজ্ঞ হাসপাতাল এক. চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এর ঠিকানা 35-2 Gyeongwondong 3(sam)-ga, Wansan-gu, Jeonju-si, Jeollabuk-do, South Korea হয়চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি থেকে 82632848310 যোগাযোগ করা যেতে পারে চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

জিওঞ্জু মুভি স্ট্রিট (ভ্রমনকারীদের আকর্ষণ) 183 গোসা-ডং, ওয়ানসান-গু, জিওনজু-সি, জিওলাবুক-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 284 মিটার)
নোসোং স্কোয়ার (পার্ক) Seonosong-dong, Wansan-gu, Jeonju-si, Jeollabuk-do, South Korea (প্রায়. 396 মিটার)
উইন্ডহাম জিওঞ্জু দ্বারা রামাদা 227 পালডাল-রো, গোসা-ডং, ওয়ানসান-গু, জিওনজু-সি, জিওল্লাবুক-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 283 মিটার)
জিওঞ্জু ট্যুরিস্ট হোটেল 44-5 Jeonjugaeksa 5-gil, Jungang-dong, Wansan-gu, Jeonju-si, Jeollabuk-do, South Korea (প্রায়. 211 মিটার)
전주아이게스트하우스 52-1 Gyeongwondong 1(il)-ga, Wansan-gu, Jeonju-si, Jeollabuk-do, South Korea (প্রায়. 354 মিটার)
সেরা ওয়েস্টার্ন প্লাস জিওনজু হোটেল 41 HYEONMU 1 GIL, Seonosong-dong, Wansan-gu, Jeonju-si, South Korea (প্রায়. 282 মিটার)
뉴발란스 (ক্রীড়া সামগ্রী) 203-6 গোসা-ডং, ওয়ানসান-গু, জিওনজু-সি, জিওলাবুক-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 260 মিটার)
অ্যাডিডাস অরিজিনালস জিওঞ্জু (ক্রীড়া সামগ্রী) 15 গোসা-ডং, ওয়ানসান-গু, জিওনজু-সি, জিওলাবুক-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 210 মিটার)
এলজি ফলক সিল্ক প্রিন্টিং (স্ক্রিন প্রিন্টিংয়ের দোকান) 1-8 গোসা-ডং, ওয়ানসান-গু, জিওনজু-সি, জিওলাবুক-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 307 মিটার)
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি (মানসিক হাসপাতাল) 35-2 Gyeongwondong 3(sam)-ga, Wansan-gu, Jeonju-si, Jeollabuk-do, South Korea (প্রায়. 100 মিটার)

চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সাইকিয়াট্রিক নিউরোসাইকিয়াট্রি, জো কাং জু নিউরোসাইকিয়াট্রিক ক্লিনিক, আমি কিম নিউরোসাইকিয়াট্রিক ক্লিনিক, , , UNIQLO, ABC Mart MS Jeonju, ব্যাং ব্যাং গোসা শাখা, লালাভলা জিওঞ্জু গায়েক্স শাখা, , শিন্ডোরি, , , স্যাম কসমেটিকস, আন্তর্জাতিক যুব সাংস্কৃতিক বিনিময় সমিতি (গ্রুপ), , Kwon Aekyung অবজেক্ট রিলেশনশিপ সাইকোথেরাপি ক্লিনিক, বেনিকেয়া জিওনজু হানসুং হোটেল, , Etude হাউস Jeonju Sadong শাখা এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এবং জিওঞ্জু হ্যানোক গ্রাম এর মধ্যে দূরত্ব প্রায় 1010 মিটার
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এবং নাম্বু মার্কেট এর মধ্যে দূরত্ব প্রায় 1051 মিটার
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এবং জিওঞ্জু হ্যানোক গ্রাম এর মধ্যে দূরত্ব প্রায় 1020 মিটার
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এবং ভেটেরান নুডল (কালগুকসু) এর মধ্যে দূরত্ব প্রায় 1078 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

35-2 Gyeongwondong 3(sam)-ga, Wansan-gu, Jeonju-si, Jeollabuk-do, South Korea

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি যোগাযোগের নম্বরটি কী?
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি যোগাযোগের নম্বর 82632848310 হয়
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এর ঠিকানা কী
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি এর ঠিকানা 35-2 Gyeongwondong 3(sam)-ga, Wansan-gu, Jeonju-si, Jeollabuk-do, South Korea.
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি যেখানে অবস্থিত?
চ্যাং এবং কিম নিউরোসাইকিয়াট্রি ওয়ানসান-গু, জিওঞ্জু-সি, জিওল্লাবুক-ডু মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে