দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ

দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এক Buddhist temple যা হলো Okpo-myeon, ডালসেং-বন্দুক, ডেগু মধ্যে অবস্থিত. এই দক্ষিণ কোরিয়া এর 717 বৌদ্ধ মন্দির এক. দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এর ঠিকানা 882 Bansong-ri, Okpo-myeon, Dalseong-gun, Daegu, South Korea হয়দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ থেকে 82536168846 যোগাযোগ করা যেতে পারে দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এর চেয়ে কম দূরবর্তী এলাকায় অবস্থিত 4 এর আশেপাশে তালিকাভুক্ত স্থানওয়েব এ 333 পর্যালোচকদের দ্বারা দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Yongyeonsa স্টোন সিঁড়ি ট্রেজার #539 (ভ্রমনকারীদের আকর্ষণ) ব্যানসোং-রি, ওকপো-মিওন, ডালসেং-গান, ডেগু, দক্ষিণ কোরিয়া (প্রায়. 219 মিটার)
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ (বৌদ্ধ মন্দির) 882 Bansong-ri, Okpo-myeon, Dalseong-gun, Daegu, South Korea (প্রায়. 100 মিটার)
ডালসিয়ংয়ের ইয়ংইওনসা মন্দিরে তিনতলা স্টোন প্যাগোডা (ঐতিহাসিক স্থান) 882 Bansong-ri, Okpo-myeon, Dalseong-gun, Daegu, South Korea (প্রায়. 129 মিটার)
ইয়ংইওনসা স্টোন সিঁড়ি (ঐতিহাসিক স্থান) 865 Bansong-ri, Okpo-myeon, Dalseong-gun, Daegu, South Korea (প্রায়. 322 মিটার)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এবং সোনহাই পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 5 কিলোমিটার
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এবং ওকিওনজি ইকোলজিক্যাল পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এবং সোনহাই পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 5 কিলোমিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

882 Bansong-ri, Okpo-myeon, Dalseong-gun, Daegu, South Korea

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ যোগাযোগের নম্বরটি কী?
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ যোগাযোগের নম্বর 82536168846 হয়
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ রেটিং কি?
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এর ঠিকানা কী
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ এর ঠিকানা 882 Bansong-ri, Okpo-myeon, Dalseong-gun, Daegu, South Korea.
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ যেখানে অবস্থিত?
দেগু ইয়ংয়েওনসা মন্দির কাঠের উপবিষ্ট অমিতাভ বুদ্ধ ত্রয়ী এবং পোশাকের অবশেষ Okpo-myeon, ডালসেং-বন্দুক, ডেগু মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে