Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী

Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী এক Computer training school যা হলো Masanhoewon-gu, জিওংসাংনাম-ডু মধ্যে অবস্থিত. এই দক্ষিণ কোরিয়া এর 1618 কম্পিউটার প্রশিক্ষণ স্কুল এক. Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী এর ঠিকানা 225-12 Seokjeon-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea হয়Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী ওয়েবসাইট http://msjw.co.kr/Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী থেকে 82552320838 যোগাযোগ করা যেতে পারে Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 5 পর্যালোচকদের দ্বারা Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

নাইকি স্টোর (ক্রীড়া সামগ্রী) 729 মার্চ 15-দাইরো, হ্যাপসেং 1(ইল)-ডং, মাসানওনওন-গু, চ্যাংওন-সি গেয়ংসাংনাম-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 400 মিটার)
হানাডাং (স্ট্যাম্প শপ) 223-1 Seokjeon 2(i)-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea (প্রায়. 302 মিটার)
Proweld (ওয়েল্ডার) 66-8 ইয়াংডিওক 2(i)-ডং, মাসানহোওন-গু, গেয়ংসাংনাম-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 409 মিটার)
আরিরং ট্যুরিস্ট হোটেল 229-17 Seokjeon 2(i)-dong, Masanwonwon-gu, Changwon-si Gyeongsangnam-do, South Korea (প্রায়. 288 মিটার)
ডাইনোস হোটেল 50 Seokjeondong 16-gil, Seokjeon-dong, Masanhoewon-gu, Changwon, Gyeongsangnam-do, South Korea (প্রায়. 379 মিটার)
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী (কম্পিউটার প্রশিক্ষণ স্কুল) 225-12 Seokjeon-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea (প্রায়. 100 মিটার)
লোটে হাই-মার্ট সিন্থেসিস স্টোর (যন্ত্র দোকান) 232-8 Seokjeon-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea (প্রায়. 311 মিটার)
ট্যাক্স ফার্ম Sejongseok শাখা (ট্যাক্স অ্যাটর্নি) 236 Seokjeon 2(i)-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea (প্রায়. 356 মিটার)
Jungwoo ট্যাক্স অ্যাকাউন্টিং অফিস (ট্যাক্স অ্যাটর্নি) 11-25 ইয়াংদেওক-ডং, মাসানহোয়েওন-গু, গেয়ংসাংনাম-ডো, দক্ষিণ কোরিয়া (প্রায়. 360 মিটার)
দাসোল চাংওন শাখা (ট্যাক্স অ্যাটর্নি) Seokjeon-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea (প্রায়. 356 মিটার)

Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে পালডো কফি শপ, Geumsil কফি শপ, কেন্দ্রীয় কফি শপ, আমার কফি এবং টিমাসান স্টেশন শাখা, , জেনেভা কফি শপ, ভাগ্যবান কফি শপ, , অ্যাঞ্জেল-ইন-ইউএস মাসান স্টেশন, হায়াত কফি শপ, Toppresso Masan 365 হাসপাতাল শাখা, এদিয়া মাসান স্টেশন প্লাজা, , ইভেজারি (সিওকজিয়ন শাখা), , ডাইসো মাসান সিন্থেসিস স্টোর, মহিলাদের কুমির মাসান সংশ্লেষণের দোকান, আরপেগিও মাসান, লাল মুখ মাসান স্টেশন শাখা, উত্তর মুখ এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী এবং চ্যাংওয়ান এনসি পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী এবং মাসান বেসবল স্টেডিয়াম এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী এবং হোমপ্লাস মাসান শাখা এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার

রেটিং

5/5

যোগাযোগ

http://msjw.co.kr/

জানুন

225-12 Seokjeon-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী যোগাযোগের নম্বরটি কী?
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী যোগাযোগের নম্বর 82552320838 হয়
কি Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী ওয়েবসাইট কি?
হ্যাঁ, Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী ওয়েবসাইট http://msjw.co.kr/.
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী রেটিং কি?
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী এর ঠিকানা কী
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী এর ঠিকানা 225-12 Seokjeon-dong, Masanhoewon-gu, Gyeongsangnam-do, South Korea.
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী যেখানে অবস্থিত?
Masan Jeongwoo কম্পিউটার কম্পিউটিং এবং অ্যাকাউন্টিং একাডেমী Masanhoewon-gu, জিওংসাংনাম-ডু মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে